Saturday, September 17, 2016

রংপুর এসোসিয়েশন, কুয়েট



দেখতে দেখতে শেষ হয়ে গেলো কুয়েট লাইফটা ফার্স্ট ইয়ারে এখানে এসে অনেকের সাথেই পরিচয় হয় Ali Ahsan, Arefin Rasel এখানে না আসলে হয়তোবা তোদের সাথে পরিচয়- হতো না ঢাকা ইউনিভার্সিটি CSE তে ভর্তি হবার কথা ছিলো #Aurin ভাই এর কথা শুনেই কুয়েট EEE তে ভর্তি হওয়া এই association এসেই পরিচয় সাতওয়াত আহমেদ সোয়াদ ভাই, Tarikul Islam ভাই, Saiduzzaman Shovon ভাইদের সাথে একটু আঁতেল স্বভাবের কারনে হয়তো শেষের দিকে মিটিং গুলা মিস হয়ে যেত আমার আর Abu Syed MD Jannatul এর তারপরও গ্রুপটাতে মাঝে মধ্যে ঢুকে একটু ঢুঁ দিতাম
আমার কলেজমেট দীপংকর ভৌমিক অন্তু অনেক কাজ করেছে রংপুর এসোসিয়েশন এর জন্য। তাকে ধন্যবাদ দিয়ে ছোটো করবো না।
আমি আর Abu Syed MD Jannatul শেষের দিকে মিটিং গুলো মিস করায় হয়তো সে অনেক রাগ করেছে। 2k12 ছাড়া 2k13, 2k14,2k15 এর কাছে হয়তোবা আমি এখনো অপরিচিত। যদিও অনেকের সাথে পার্সোনালি contact আছে।
আসলে সবার দ্বারা হয়তোবা সবকিছু হয় না রে। আর কুয়েট ভালো রেসাল্ট তুলতে হলে কি পরিমান আতলামি করতে হয় তা তুই জানিস :) তাই হয়তো একটু ফাঁকিবাজ ছিলাম। কম যাওয়া পড়তো। (জুনিয়ররা কিন্তু আমারে ফলো করিস না !!) তারপরো তো আমরা একই এলাকার পোলাপান। ঘুরি ফিরি বটের তল। :P
গত পরশু 4-2 এর রেসাল্ট দিয়েছে। Department রংপুরের পোলাপান ফাটায় ফেলছে। আলহামদুলিল্লাহ EEE তে আমরা আগামিবার Rangpur এর একজন টিচার পাচ্ছি( Abu Syed) আমার রেসাল্ট আহামরি ভালো না। তারপরও কুয়েট থেকে অনার্স নিয়ে বের হতে পেরে আল্লাহর কাছে অনেক শুকরিয়া Future Life এর জন্য সবার দুয়া প্রার্থী।
ভালো থাকুক কুয়েট, ভালো থাকুক রংপুর এসোসিয়েশন। ভালো থাকুক রংপুর এসোসিয়েশনের মানুষগুলো। আমরা ছিলাম, আছি, থাকবো। সো, নেভার টু সে গুড বাই :) :)

No comments:

Post a Comment