Tuesday, September 13, 2016

আমি আঁতেল



্লাসরুমে বইসা আঁতলামি করতেছিলাম। মানে বই পড়তেছিলাম।
পিছন থেকে জনৈক বন্ধু ফাইজলামি কইরা মন্তব্য করলো- “সব বাবা-মা’ই চায় তার ছেলে মুবিনের মতো আদর্শ ছেলে হোক, কিন্তু কোন গার্লফ্রেন্ড-ই চায় না যে তার বয়ফ্রেন্ডটা মুবিনের মতো হোক!!!”
আমি সেকেন্ড রো তে বইসা ছিলাম। মেয়েরা সব ফাস্ট রো তে বসা। তারা বোধহয় ব্যাপক মজা পাইলো!! আমি অনেকটা ভ্যাবাচ্যাকা খাইয়া গেলুম। :P
কইলুম-“ ক্যান... তোদের মধ্যে কি আছে, যা আমার মধ্যে নেই??” :V :V
আর এক জনৈক বন্ধু কইলো- “আরে ব্যাটা... তুই তো সারাদিন পরবি। গার্লফ্রেন্ড-এর জন্য টাইম কই তোর?? গার্লফ্রেন্ড তো দুইদিন পর এমনিতেই ভাগবে!!”
বন্ধুরা মাঝে মধ্যে অপ্রিয় কিছু সত্য বলে থাকে। এই কথাটাও হয়তো খানিকটা সত্য ছিলো। ইদানিং আমার বড় বইনও এখন এই কথা বইলা মজা নেওয়া শুরু করছে!!:P
বাবাকে কখনোই জিজ্ঞেস করা হয় নি, তার ছেলে আদর্শ ছেলের ধারে কাছেও যেতে পেরেছে কিনা। হয়তোবা কখনো জিজ্ঞেস করাও হবে না।
আর গার্লফ্রেন্ড?? :V :V :V
এইটা আবার কি জিনিস ভাই??? :P

No comments:

Post a Comment